১০ মে, ২০২৪ ১৭:২০

অপহরণ চক্রের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

অপহরণ চক্রের ৪ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা পুলিশ অভিযান চালিয়ে কুমিল্লার মনোহরগঞ্জ থেকে চার অপহরণকারীকে গ্রেফতার করেছে। এসময় উদ্ধার করা হয়েছে অপহৃত মো. হাসানকে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ সবুজ প্রকাশ আলাউদ্দিন, মোঃ লিটন, রুবেল হোসেন বাদশা ও আব্দুল রহমান বাদল প্রকাশ হৃদয়। বৃহস্পতিবার রাতে কুমিল্লার মনোহরগঞ্জ থানার খানাতুয়া এলাকার মনগাজী বাড়ীর আব্দুল সাদেকের বসত ঘর তাদের গ্রেপ্তার করা হয়।

বায়েজিদ থানার ওসি সঞ্জয় কুমার সিনহা বলেন, মূল অপহরকারী আলাউদ্দিন সবুজ অপহৃত হাসানের নির্মাণাধীন ভবনের কন্ট্রাক্টর হিসাবে নিয়োজিত রয়েছে। সে সুবাদে তাদের সাথে সু-সম্পর্ক তৈরী হয়। সে সুবাদে গত ৬ মে তার বাড়ীতে বেড়ানোর নাম করে নিয়ে গেলে জিম্মি করে পাঁচ লাখ টাকা দাবি। টাকা দিতে অস্বীকার করলে মো. হাসানকে মেরে ফেলার হুমকি দেয়।

তিনি বলেন, অপহৃত হাসানের মোবাইল ফোনের ইমু এ্যাপস্ রুবেল নামীয় আইডিতে দাবি করা টাকা পাঠানোর জন্য একটি ছবি পাঠাসো হয়। বার বার অপহরণকারীরা চেক বইতে থাকা এ্যাকাউন্ট নম্বরে টাকা পাঠানোর জন্য বারবার চাপ প্রয়োগ করে। অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করা হয়। কুমিল্লার মনোহরগঞ্জ থানার পুলিশের সহায়তায় বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় এবং ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর