১০ মে, ২০২৪ ২১:০৪

'বিশ্বের সঙ্গে প্রতিযোগিতা করে টিকে থাকতে হবে'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

'বিশ্বের সঙ্গে প্রতিযোগিতা করে টিকে থাকতে হবে'

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান বলেছেন, স্মার্ট বাংলাদেশ তোমাদের হাতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তোমাদের ভবিষ্যতের কথা ভেবে কাজ করেন। তোমাদের সুন্দর আগামীর জন্য। বিশ্বের সঙ্গে প্রতিযোগিতা করে টিকে থাকতে হবে তোমাদের। লেখাপড়া না করলে দেশের জন্য কাজ করা কঠিন হয়ে যাবে। ভাল মানুষ হতে হবে, লেখাপড়া করতে হবে। ভবিষ্যত প্রজন্মের জন্য স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হচ্ছে। সর্বজনীন পেনশন স্কিম চালু করে অপরের উপর নির্ভরশীলতা চিরতরে মুছে দিতে কাজ করছে সরকার। 

শুক্রবার চট্টগ্রামের আনোয়ারার মাহাতা পাটানীকোঠা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সম্মাননা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ ইদ্রিছের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহজাদা মহিউদ্দিন, উপজেলার ইউএনও ইশতিয়াক ইমন, ডা. নাছির উদ্দিন মাহমুদ, আনোয়ারা সরকারি কলেজের অধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন প্রমুখ। অনুষ্ঠান শেষে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সম্মাননা পুরস্কার তুলে দেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর