১২ মে, ২০২৪ ২২:৪১

চট্টগ্রামে ৪ উপজেলার ৯ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ৪ উপজেলার ৯ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রামের চার উপজেলায় ৮ চেয়ারম্যান প্রার্থী ও এক ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। রবিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে প্রার্থীরা তাদের মনোনয়ন প্রত্যাহার করেন।

মনোনয়ন প্রত্যাহারকারী প্রার্থীরা হলেন, আনোয়ারা উপজেলার চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম চৌধুরী, ছাবের আহমদ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী। চন্দনাইশ উপজেলার চেয়ারম্যান প্রার্থী আবু আহমদ চৌধুরী ও জাহিদুল ইসলাম। বোয়ালখালী উপজেলার চেয়ারম্যান প্রার্থী কাজী আয়েশা ফারজানা এবং পটিয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক প্রদীপ দাশ, যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদি ও পটিয়া উপজেলা কৃষক লীগের আহ্বায়ক সৈয়দ নুরুল আবছার। রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল আলম প্রামাণিক বিষয়টি নিশ্চিত করেছেন।

তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ছিল ২ মে। মনোনয়নপত্র বাছাই করা হয় ৫ মে, প্রত্যাহারের শেষ সময় ছিল ১২ মে। প্রতীক বরাদ্দ হবে ১৩ মে। প্রচার পর্ব শেষে ২৯ মে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর