১৬ মে, ২০২৪ ১৯:৫৫

চট্টগ্রামে সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য বিক্রি শুরু

কালুরঘাট এলাকার সিএন্ডবি মোড়ে এই কার্যক্রম উদ্বোধন করা হয়

‘সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য, ভোক্তার জন্য’ স্লোগান নিয়ে সারাদেশের মতো চট্টগ্রামে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে সাশ্রয়ী মূল্যে ট্রাকে করে পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম নগরীর কালুরঘাট এলাকার সিএন্ডবি মোড়ে এই কার্যক্রম উদ্বোধন করা হয়।

বসুন্ধরা গ্রুপের ডিভিশনাল ইনচার্জ মো. আকতার হোসেন জানান, ঈদুল আযহার আগ পর্যন্ত চট্টগ্রাম শহরে চারটি এবং কক্সবাজার, বান্দরবান, খাগড়াছড়ি ও রাঙ্গামাটি সদরে এই কার্যক্রম চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত ট্রাকে করে পণ্য বিক্রি করা হবে। গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে তেল, আটা, ময়দা, সুজি, মসলা, নুডলসসহ ৩১টি পণ্য কিনতে পারবেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় সিএন্ডবি মোড়ে কার্যক্রমের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের এজিএম বোরহান, ডিভিশনাল ইনচার্জ মো. আকতার হোসেন, টেরিটরি ইনচার্জ জাহিদুল ইসলাম। প্রথম দিনে প্রায় ৩০০ জন গ্রাহক সিএন্ডবি মোড়ের ট্রাক থেকে বিভিন্ন ধরনের পণ্য সংগ্রহ করেন।

পণ্য কিনতে আসা গার্মেন্টসকর্মী কপিল উদ্দিন বলেন, রমজানে বসুন্ধরার ট্রাক থেকে পণ্য কিনেছি। এবারও বসুন্ধরা গ্রুপ এই উদ্যোগ নিয়েছে দেখে খুশি হয়েছি। বড় প্রতিষ্ঠানগুলোর এই ধরনের উদ্যোগ, সাধারণ মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব করবে।

উল্লেখ্য, ঈদুল আযহাকে সামনে রেখে রাজধানীর ২০টি স্পটসহ সারাদেশের ১০০টি স্পটে সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের কাছে পণ্য বিক্রি শুরু করেছে বসুন্ধরা গ্রুপ। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর