১৯ মে, ২০২৪ ০৩:০৩

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

সাংগঠনিক অনিয়ম ও বিশৃঙ্খলার কারণে চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শনিবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণার সিদ্ধান্তের কথা জানায় চট্টগ্রাম নগর ছাত্রলীগ। 

নগর ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, নগর ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক অনিয়ম ও বিশৃঙ্খলার কারণে চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

২০১৮ সালের ১৭ সেপ্টেম্বর মাহমুদুল করিমকে সভাপতি ও সুভাষ মল্লিককে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তবে কমিটি গঠনের পর থেকে আধিপত্য বিস্তার নিয়ে একাধিকবার দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। সর্বশেষ ১৩ মে সভাপতি ও সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত করে সংগঠনের একাংশ।

চট্টগ্রাম নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ গণমাধ্যমে বলেন, এই কমিটির বিরুদ্ধে সাংগঠনিক বিশৃঙ্খলাসহ নানা অভিযোগ রয়েছে। এ জন্য কমিটি বিলুপ্ত করা হয়েছে। নতুন কমিটি গঠনের বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। 

তবে সাংগঠনিক বিশৃঙ্খলার অভিযোগ অস্বীকার করেন চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের সদ্যবিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক। তিনি বলেন, ষড়যন্ত্রমূলকভাবে তাদের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর