১৯ মে, ২০২৪ ২০:৩১

১৬ ভরি স্বর্ণ ছিনতাই করে পালানোর সময় পুলিশের এসআই গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

১৬ ভরি স্বর্ণ ছিনতাই করে পালানোর সময় পুলিশের এসআই গ্রেফতার

এসআই আমিনুল

চট্টগ্রাম নগরীতে এক প্রবাসীর কাছ থেকে ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালানোর সময় আমিনুল ইসলাম নামে পুলিশের এক এসআইকে সোর্সসহ আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে জনতা। রবিবার আখতারুজ্জামান ফ্লাইওভারের পাঁচলাইশ থানা অংশে এ ঘটনা ঘটে। পরে আটক এসআইকে খুলশী থানার কাছে হস্তান্তর করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, নগরীর টাইগারপাস এলাকা থেকে আবদুল খালেক নামে এক ব্যক্তি বিদেশ থেকে আসার পথে গোয়েন্দা পুলিশ পরিচয়ে গাড়ি আটকিয়ে ১৬ ভরি স্বর্ণ কেড়ে নেন পুলিশ কর্মকর্তা আমিনুল। পরে ওই প্রবাসীকে ফ্লাইওভারে ছেড়ে দেওয়ার সময় প্রবাসী খালেকই প্রথমে জাপটে আমিনুলকে ধরে ফেলেন। এসময় তিনি চিৎকার দিলে লোকজন এগিয়ে আসে। পরে পুলিশ আসলে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোখলেসুর রহমান বলেন, এক প্রবাসীর কাছ থেকে স্বর্ণ ছিনিয়ে নেওয়ার ঘটনায় জনতার হাতে আটক অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা ও সাধারণ মামলা করার প্রস্তুতি চলছে।

খুলশী থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ বলেন, এসআই আমিনুল দায়িত্বরত (ডিউটিতে) ছিলেন না। এ ফাঁকে দুই সহযোগীকে নিয়ে বিদেশফেরত এক ব্যক্তির কাছ থেকে ১৬ ভরি সোনা ছিনতাইয়ের চেষ্টা করেন। ঘটনাস্থলে উপস্থিত লোকজন তাদের আটক করার পর পুলিশ দুজনকে থানায় নিয়ে আসে। তৃতীয় ব্যক্তি পালিয়ে যান।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর