৩০ মে, ২০২৪ ১৭:১৪

ধান চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ধান চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবক নিহত

চট্টগ্রামের সাতকানিয়ায় ধান চুরি করতে গিয়ে গণপিটুনিতে মো. মহিউদ্দিন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার আমিলাইশ ইউনিয়নের সরোয়ার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মহিউদ্দীন ছদাহা ইউনিয়নের উত্তর ছদাহা গ্রামের বাসিন্দা।

সাতকানিয়া থানার ওসি প্রিটন সরকার বলেন, আমিলাইশ সরোয়ার বাজার এলাকায় শাহ পারুওয়াল মাদরাসার নির্মাণাধীন ভবনে স্থানীয় লোকজন বস্তাভর্তি ধান জমা করেছিলেন। আগের সপ্তাহে ১৯ বস্তা ধান চুরির ঘটনা ঘটে। এরপর সেই ধান চোরের হাত থেকে রক্ষায় গ্রামবাসী রাত জেগে পাহারা দিচ্ছিলেন।

 ওসি জানান, বুধবার রাতে একদল ‘চোর’ পিকআপ ভ্যানে এসে ধানের বস্তা নিয়ে পিকআপে তোলা শুরু করে। পাহারায় থাকা গ্রামের লোকজন টের পেয়ে তাদের ধাওয়া দেয়। ধাওয়া খেয়ে পিকআপ ভ্যান ফেলে পালানোর সময় মহিউদ্দিনকে আটক করে গ্রামবাসী। বাকি দুই থেকে তিনজন পালিয়ে যায়।

তিনি বলেন, আহত অবস্থায় মহিউদ্দীনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যান ও চুরি করা পাঁচ বস্তা ধান জব্দ করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর