১ জুন, ২০২৪ ১৭:৩৪

১৯ মামলার পলাতক আসামিসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

১৯ মামলার পলাতক আসামিসহ তিনজন গ্রেফতার

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

চট্টগ্রামে পৃথক অভিযানে ১৯ মামলার পলাতক আসামি মো. মহসিনসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। 

নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- ১৯ মামলার পলাতক আসামি সীতাকুণ্ডের পূর্ব বাকখালী এলাকার মহসিন ওরফে মইস্যা (৩৫), নগরীর মধ্যম হালিশহর ধোপাপাড়া এলাকার অনিকুল ইসলাম (৩৩), বাঁশখালীর পশ্চিম বরঘোনা এলাকার আরিফ মইনুদ্দীন (৪০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩১ মে) দিবাগত রাত ১২টায় পাহাড়তলী সাগরিকা পাঠানপাড়া এলাকায় অভিযান চালিয়ে মো. মহসিনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় হত্যা, অস্ত্র এবং হত্যা চেষ্টাসহ মোট ১৯টি মামলা রয়েছে। 

অপরদিকে, রাত দেড়টায় নগরীর হালিশহর ধোপাপাড়া এলাকা থেকে অনিকুল ইসলাম অনিক নামে এক আসামিকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে হালিশহর এবং পাহাড়তলী থানায় চুরি-ছিনতাই ও ডাকাতির ৭টি মামলার রয়েছে। 

এছাড়া রাত সোয়ো ২টায় হালিশহর এলাকায় অভিযান চালিয়ে মো. আরিফকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়ী এবং চট্টগ্রামের কোতোয়ালী থানায় চুরি-ছিনতাই এবং অস্ত্র আইনে ৩টি মামলা রয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. শরীফ-উল-আলম জানান, গ্রেফতার আসামিদের সীতাকুণ্ড, বাঁশখালী এবং হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে।


বিডি- প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর