২ জুন, ২০২৪ ১৭:৫১

মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের পার্ক কমিউনিটি সেন্টারের সামনে সড়ক দুর্ঘটনায় শেখ ইমন (২২) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সামির (১৬) নামে আরও তরুণ আহত হন। নিহত শেখ ইমন উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই দক্ষিণ কুল শেখ মনসুর আলীর বাড়ির জাহাঙ্গীর আলমের একমাত্র ছেলে। তিনি কুয়াইশ বুড়িশ্চর শেখ মোহাম্মদ সিটি কর্পোরেশন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। আর আহত সামির ওই বাড়ির মোহাম্মদ মুছার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কালু মরার টেকের পার্শ্ববর্তী কমিউনিটি সেন্টারের সামনে চট্টগ্রাম শহরমুখী যাত্রীবিহীন একটি বাসকে ওভারটেক করতে গিয়ে দুই আরোহীসহ মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে পড়ে। এ সময় স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় শেখ ইমন ও মোহাম্মদ সামিরকে উদ্ধার করে নোয়াপাড়া পথেরহাটস্থ বেসরকারি একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শেখ ইমনকে মৃত ঘোষণা করেন। আহত সামিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

পূর্বগুজরা তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক আরিফ মাহমুদ বলেন, ঘটনাস্থলে গিয়ে বাস ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেয়া হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর