২ জুন, ২০২৪ ১৯:৫৭

থাপ্পড়ের প্রতিশোধ নিতে রিকশা চালককে খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

থাপ্পড়ের প্রতিশোধ নিতে রিকশা চালককে খুন

চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকায় রিকশা চালক আলমগীর ফকিরকে (৬৫) হত্যার ঘটনায় মো. আরিফ (৩৫) নামের অপর এক রিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত আরিফ ভোলার তজুমদ্দিন থানার দেওয়ানপুর গ্রামের বাসিন্দা। তিনি বন্দর থানার মধ্যম হালিশহর এলাকার ধুপপুল এলাকার ভাড়া বাসায় থাকেন।

সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোহাম্মদ কাজী হুমায়ুন রশীদ জানান, গত বৃহস্পতিবার রাতে নগরীর বন্দর থানার সল্টগোলা ক্রসিং এলাকা থেকে আলমগীরের রিকশায় উঠে আরিফ। রিকশাযোগে ইসহাক ডিপোতে যাওয়ার পথে কাস্টম ব্রিজের পশ্চিমে রাস্তার উপর পৌঁছালে একটি লোহার রেঞ্চ দিয়ে আলমগীরের মাথার ডান পাশে আঘাত করে আরিফ। তখন আলমগীর আরিফকে বাধা দিলে উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে আরিফ আবারো ওই রেঞ্জ দিয়ে আলমগীরের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে একাধিকবার আঘাত করে মৃত্যু নিশ্চিত করে। পরে আলমগীরের ব্যবহৃত ফিচার ফোন ও রিকশাটি নিয়ে আরিফ পালিয়ে যায়।

গ্রেফতারের পর আরিফ আলমগীরকে খুনের দায় স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। আরিফের বরাত দিয়ে পুলিশ জানায়, আরিফ ও আলমগীর একই গ্যারেজে রিকশা রাখতো। ওই গ্যারেজের ভেতরে তারা প্রায়ই মোবাইল অ্যাপসের মাধ্যমে লুডু খেলতো। কয়েকদিন আগে লুডু খেলা নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা হলে একপর্যায়ে আরিফকে থাপ্পড় মারে আলমগীর। ওই থাপ্পড়ের প্রতিশোধ নিতেই আলমগীরকে খুন করে আরিফ।

বন্দর থানার এসআই কিশোর মজুমদার জানান, আলমগীর হত্যা মামলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরিফকে নগরের বন্দর থানার ধুপপুল এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী মোবাইল ফোন ও রিকশার যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর