৬ জুন, ২০২৪ ২০:১৩

গাঁজাসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

গাঁজাসহ তিনজন গ্রেফতার

নগরীর শাহ আমানত সেতু সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে ২৯ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতারকৃতরা হলেন ইমতিয়াজ উদ্দিন ইমন (২৬),  বিউটি বেগম (৩৫) ও হামিদা (৩৫)।

বুধবার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. শরীফ-উল-আলম জানান, একটি যাত্রীবাহী বাসযোগে গাঁজা নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি শুরু করা হয়। এসময় একটি আন্তঃনগর বাসকে থামানোর সংকেত দিলে বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের গ্রেফতারকরা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভেতর ২টি প্লাস্টিকের বস্তা থেকে ২৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি জানান, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশলে মাদকদ্রব্য বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম মহানগর এবং কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে পাইকারি এবং খুচরা বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লাখ ৫০ হাজার টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর