১৪ জুন, ২০২৪ ০২:৫৪

কোরবানির জন্য কেনা মহিষের আক্রমণে একজন নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

কোরবানির জন্য কেনা মহিষের আক্রমণে একজন নিহত

ফাইল ছবি

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর এলাকায় কোরবানির জন্য কেনা মহিষের আক্রমণে মুহাম্মদ মহসিন (৩৭) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে চারজন। তারা হলেন-হেলাল উদ্দিন (৫৫), কামরুল ইসলাম (৫০), মোজাহের (৫০) ও এজাহার মিয়া (৪৫)। 

বৃহস্পতিবার রাজানগর ইউনিয়নের বালুখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মহসিন ওই এলাকার মুন্সি মিয়ার ছেলে এবং আহতদের বাড়ি একই এলাকায়।

রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, মহিষের আক্রমণে একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।   

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ সেকান্দর বলেন, মহসিন পেশায় একজন সবজি বিক্রেতা। সকাল ৮টার দিকে রানীরহাট বাজারে আসার পথে মহিষের কবলে পড়েন তিনি। তার পেছন থেকে এসে মহিষটি আক্রমণ করলে তার মৃত্যু হয়। পরে দুপুর দুইটার দিকে মহিষটি আরও ৪ জনকে আক্রমণ করলে তারাও গুরুতর আহত হয়। এরমধ্যে হেলাল উদ্দিনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকিদের রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, মহিষটি দক্ষিণ রাজানগর ইউপি চেয়ারম্যান আহামদ ছৈয়দ তালুকদার কোরবানির জন্য কিনেন। বুধবার বিকেলের দিকে এটি পালিয়ে যায়। এরপর থেকে তারা সেটিকে আর খুঁজে পাননি। পরে সকালের দিকে মহিষটি স্থানীয়দের আক্রমণের ঘটনা ঘটায়। হতাহতের পর দুপুরের দিকে এটিকে বিশেষ কৌশলে ধরে জবাই করে দেওয়া হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর