১ জুলাই, ২০২৪ ২১:১০

চট্টগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ইমা দেবী (২৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী সজল চক্রবর্তীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার সকাল ১০টার দিকে উপজেলার বারশত ইউনিয়নের বণিকপাড়ায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে। তিনি পেশায় একজন পোশাককর্মী ছিলেন।

আনোয়ারা থানার ওসি সোহেল আহাম্মদ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আগের রাতে স্ত্রীকে স্বামী মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। অভিযোগ পেয়ে স্বামীকে গ্রেফতার করে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।

স্থানীয় ইউপি সদস্য বাবুল জানান, সজল চক্রবর্তীর বাড়ি পার্শ্ববর্তী বাঁশখালী উপজেলার গুনাগরী এলাকায়। সে আনোয়ারার বারশতে মামার বাড়িতে স্ত্রীকে নিয়ে থাকতো। দাম্পত্য জীবনে তাদের কোনো সন্তান ছিল না। সজল মদপান করে প্রায়ই স্ত্রী ইমাকে মারধর করতো। সোমবার ভোরে সে (সজল) ফোন করে জানায় রাতে তার স্ত্রী মারা গেছে। পরে চৌকিদারকে সাথে নিয়ে গিয়ে দেখি ইমার লাশ ঘরে পড়ে আছে। এরপর পুলিশকে খবর দিয়েছি।

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর