২ জুলাই, ২০২৪ ২২:৩০

নতুনভাবে আন্দোলনের সূত্রপাত হবে : আমীর খসরু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

নতুনভাবে আন্দোলনের সূত্রপাত হবে : আমীর খসরু

আমীর খসরু মাহমুদ চৌধুরী। ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রামে আগামী শনিবারের যে জনসভা, সেই জনসভা থেকে নির্বাচনের পরে আমরা যে আন্দোলনটা শুরু করছি, সে আন্দোলনের সূত্রপাত হবে।

মঙ্গলবার নগরীর জিইসি কনভেনশন সেন্টারে শ্রমিকদলের চট্টগ্রাম বিভাগীয় বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম বিভাগীয় শ্রমিকদলের সভাপতি এএম নাজিম উদ্দীনের সভাপতিত্বে অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর, মীর হেলাল প্রমুখ।

খসরু বলেন, গত সোমবার একটি জনসভা ছিল আমাদের, বৃষ্টি এবং বন্যার কারণে সেটি আগামী শনিবার নিয়ে যাওয়া হয়েছে। আমি শ্রমিকদের অনুরোধ করব, এই সভাটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এখানে দুইটা বিষয় আছে। একটি হচ্ছে-দেশনেত্রীর (খালেদা জিয়া) মুক্তির সঙ্গে দেশের মানুষের অধিকার জড়িত। এটাকে আলাদা করা যাবে না। দ্বিতীয়ত, চট্টগ্রামে শনিবারের যে জনসভা, সেটি থেকে নির্বাচনের পরে আমরা যে আন্দোলনটা শুরু করছি সে আন্দোলনের সূত্রপাত হবে। যেভাবে আমরা বিভাগীয় জনসভার মাধ্যমে বিগত দিনের আন্দোলন শুরু করেছিলাম পলোগ্রাউন্ড মাঠ থেকে, সে সূত্রপাত আমরা করেছিলাম। ইনশাল্লাহ, আগামী শনিবার আবারও নতুনভাবে আন্দোলনের সূত্রপাত হবে চট্টগ্রামের জনসভা থেকে।

বিডি প্রতিদিন/এমআই  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর