৬ জুলাই, ২০২৪ ১৯:৪৭

চোরাই মোটরসাইকেল চক্রের ২ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চোরাই মোটরসাইকেল চক্রের ২ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার মামলা অভিযান চালিয়ে শাখাওয়াত হোসেন ও রাজিব হোসেন নামে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় দুইটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। শনিবার বিষয়টির নিশ্চিত করেছে সিএমপি। বৃহস্পতিবার কুমিল্লার নাঙ্গলকোট থানার ঢালুয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আকবরশাহ থানার ওসি গোলাম রাব্বানী বলেন, মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা মেহেদী হাসান মুন্না নামের একজনকে তার সহযোগীসহ গত ২৮ জুন গ্রেপ্তার করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে চোরাই মোটরসাইকেলগুলো কুমিল্লার নাঙ্গলকোট এলাকার তিনজনের কাছে বিক্রি করার কথা স্বীকার করে। এরই প্রেক্ষিতে গ্রেপ্তারকৃতদের নিয়ে নাঙ্গলকোট থানা পুলিশকে নিয়ে অভিযান চালিয়ে মামুন খন্দকার ও জিহাদ হোসেনকে গ্রেফতার করলেও শাখাওয়াত হোসেন কৌশলে পালিয়ে যায়। এসময় মামুনের হেফাজত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি বলেন, মামুন ও জিহাদকে আরো চোরাই মোটরসাইকেল সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, একটি চোরাই মোটরসাইকেল মেহেদী হাসান মুন্না ও রিয়াদ হোসেন থেকে ক্রয় করে শাহিনুল ইসলাম শুভর কাছে বিক্রয় করা হয়েছে। পরবর্তীতে শাহিনুল ইসলাম শুভকে নাঙ্গলকোট ঢালুয়া বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে তার কাছ থেকে  একটি পুরাতন মোটরসাইকেল ও  অপর একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। অপর মামলাগুলোর চোরাই যাওয়া মোটরসাইকেলগুলো পালিয়ে যাওয়া সাখাওয়াত হোসেনের কাছে রয়েছে বলে জানায়। চোরাই মোটরসাইকেলগুলো উদ্ধারের লক্ষ্যে গত ৪ জুলাই নাঙ্গলকোট থানা এলাকায় পুনরায় অভিযান চালিয়ে শাখাওয়াত হোসেনকে গ্রেফতার করা হয়। এরপর শাখাওয়াতের তথ্যমতে রাজিব হোসেনকে গ্রেফতার করা হয়। তার হেফাজত থেকে রেজিস্ট্রেয়াহনবিহীন একটি কালো রঙের পুরাতন পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর