২৭ জুলাই, ২০২৪ ১৭:৩৯

অশুভ শক্তিকে ছাড় নয়: আ.জ.ম. নাছির

নিজস্ব প্রতিবেদক

অশুভ শক্তিকে ছাড় নয়: আ.জ.ম. নাছির

আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে সংকট উত্তরণের হিম্মত রাখে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন। শনিবার চকবাজার কাঁচাবাজার এলাকায় রুটি-রুজি রোজগারহীন দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের সময় তিনি এসব কথা বলেন। দেশ ও জাতির কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা অর্জন ধ্বংস করার অশুভ তৎপরতা চলছে উল্লেখ করে অপতৎপরতাকারীদের ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ার করেছেন তিনি।

নাছির বলেন, জনগণের সার্বিক মুক্তি অর্জনের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে যে সফলতা অর্জন করেছেন সেগুলোকে ধ্বংস করার একটি অশুভ তৎপরতা লক্ষ্য করা গেছে। এ অপতৎপরতার সাথে জড়িতদের আর কোনভাবে ছাড় দেওয়া হবে না। তাই শুধু এককভাবে সরকার নয় প্রতিটি দেশপ্রেমিক সাধারণ মানুষকে এ অপশক্তি নির্মূলে সরাসরি ও প্রত্যক্ষ ভূমিকা পালন করতে হবে।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহসভাপতি শফর আলী, সাবেক সংসদ সদস্য নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সৈয়দ হাসান মাহমুদ শমসের, শহিদুল আলম, আবদুল লতিফ টিপু, হাজী বেলাল আহমদ, সাহাব উদ্দিন আহমেদ, আনসারুল হক, জামশেদুল আলম চৌধুরী, মোজাহেরুল ইসলাম চৌধুরী, শাহেদুল আজম সাকিল, শেখ সরওয়ারদ্দী, মোহাম্মদ মুছা, কাউন্সিলর নুরুল মোস্তফা টিনু উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর