৭ আগস্ট, ২০২৪ ২০:১২

'শেখ হাসিনার পতনে অর্জিত বিজয়কে সমুন্নত রাখতে হবে'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

'শেখ হাসিনার পতনে অর্জিত বিজয়কে সমুন্নত রাখতে হবে'

প্রতিহিংসাপরায়ণ হয়ে কারো ওপর হামলা না করার নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকার। বুধবার চট্টগ্রামের রাউজান উপজেলার বিভিন্ন এলাকায় পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

গোলাম আকবর বলেন- প্রতিহিংসাপরায়ণ হয়ে কারো উপর হামলা কার যাবে না। ছাত্র-জনতার আন্দোলনে স্বৈরাচারী শেখ হাসিনার পতনে অর্জিত বিজয়কে সমুন্নত রাখতে হবে। এ বিজয়কে যাতে কোন শক্তি নস্যাৎ করতে না পারে তার জন্য সকলকে সজাগ থাকতে হবে। কেউ অতি উৎসাহিত হয়ে হামলা, ভাঙচুর, লুটতরাজ করতে না পারে এবং সংখ্যালঘুসহ সাধারণ জনগণের জানমাল নিরাপত্তার জন্য বিএনপি নেতাকর্মীদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশ প্রতিটি এলাকায় চলমান পরিস্থিতিতে আইন নিজের হাতে তুলে না নিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান। তিনি বলেন, নৈরাজ্য কোনো সমাধান হতে পারে না।

দিনব্যাপী বিভিন্ন পথসভায় চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বান এম এ হালিম, জেলা বিএনপির সদস্য জসীম উদ্দিন সিকদার, রাউজান উপজেলা বিএনপির আহ্বান অধ্যাপক জসীম উদ্দিন চৌধুরী, সদস্য সচিব মোহাম্মদ আনোয়ার হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান মোহাম্মদ জসীম উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/এএম  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর