২০ আগস্ট, ২০২৪ ২১:৩৫

চট্টগ্রামে আন্দোলনে আহতদের পাশে তারেক রহমান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে আন্দোলনে আহতদের পাশে তারেক রহমান

চট্টগ্রামে বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে আহতদের পাশে দাঁড়িয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আহতদের চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আগামীতেও এ সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন মহানগর বিএনপির সাবেক আহবায়ক ডা. শাহাদাত হোসেন। 

মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্র-জনতার চিকিৎসা খরচের জন্য জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম রিহ্যাবিলিটেশন টিমের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।

ডা. শাহাদাত বলেন, ছাত্র-জনতার আন্দোলনে যেভাবে নির্বিচারে গুলি করা হয়েছে তা অত্যন্ত বেদনাদায়ক। আহত অনেকের অবস্থা এখনো জটিল। অনেকে অন্ধ হয়ে গেছে। অনেকের পা চলে গেছে। তারা হাটা চলা করতে পারবে না। স্বাভাবিক জীবনযাপনও করতে পারবে না। এই মানুষগুলো এখন খুব কষ্টের মধ্য দিয়ে তাদের দিন পার করছে। আহতের চিকিৎসার খোঁজ খবর নিতে এবং তাদের চিকিৎসা খরচের জন্য আর্থিক সহায়তার জন্য নির্দেশ দিয়েছেন তারেক রহমান। তাই আহতদের সহায়তায় রাজনৈতিক দল হিসেবে বিএনপি এগিয়ে এসেছে। আহত ছাত্র জনতার পাশে দাঁড়িয়েছে জিয়াউর রহমান ফাউন্ডেশন।

এসময় উপস্থিত ছিলেন চিকিৎসক সমন্বয়ক অধ্যাপক ডা. মো. জসিম উদ্দিন, কার্যকরী সদস্য অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক, কেন্দ্রীয় রিহ্যাব সদস্য ডা. এস এম সারোয়ার আলম, ডা. তানভীর হাবিব তান্না, ডা. নুরুল করিম চৌধুরী, ডা. ইফতেখার মো. আদনান, ডা. মেহেদী হাসান প্রমুখ।

 বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর