২০ আগস্ট, ২০২৪ ২২:৫৩

চট্টগ্রামে যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগের ৮ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগের ৮ জনের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম নগরের বহদ্দারহাটে কোটা সংস্কার আন্দোলনে গুলিতে শহিদুল ইসলাম নামে এক দোকান কর্মচারী নিহতের ঘটনায় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের ৮ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। এছাড়া অজ্ঞাত ৩০ থেকে ৪০ জনকে আসামি করা হয়েছে।

গত সোমবার রাতে নগরের চান্দগাঁও থানায় নিহতের বড় ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন। আসামিরা হলেন, চান্দগাঁও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মহিউদ্দিন ফরহাদ, সিটি কলেজ ছাত্র সংসদের ভিপি মো. তাহসিন, যুবলীগ কর্মী জাফর, মোহাম্মদ ফরিদ, এইচএম মিঠু, মোহাম্মদ জালাল, মোহাম্মদ দেলোয়ার ও মোহাম্মদ ফিরোজ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, নগরের বহদ্দার বাড়ি মসজিদের সামনে গত ৩ আগস্ট গুলিতে দোকান কর্মচারী শহিদুল ইসলাম নিহত হন। থানায় মামলা হওয়ার পর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এজাহারে বলা হয়, নগরের কোতোয়ালী থানার জুবিলি রোড এলাকায় একটি দোকানে চাকরি করেন শহিদুল ইসলাম। ঘটনার দিন ৩ আগস্ট সন্ধ্যায় বাজার করে বাসায় ফেরার পথে আসামিদের গুলিতে নিহত হন তিনি। আসামিরা কোটা সংস্কার আন্দোলনকারীদের দমন করতে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রাস্তায় অবস্থান নিয়েছিল।
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর