১ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৫১

‘গণতন্ত্রকে পুনরুজ্জীবিত করেছেন জিয়াউর রহমান’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

‘গণতন্ত্রকে পুনরুজ্জীবিত করেছেন জিয়াউর রহমান’

বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মীর হেলাল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ শুধুমাত্র একচ্ছত্র ক্ষমতার অধিকারী হওয়ার জন্য বাকশালী ব্যবস্থায় গণতন্ত্রকে হত্যা করেছিল। বিএনপি প্রতিষ্ঠা করে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সেই গণতন্ত্রকে পুনরুজ্জীবিত করেছেন। রাষ্ট্রক্ষমতায় আসীন হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করেছে।

রবিবার বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় জিয়াউর রহমানের প্রথম মাজারে নগর বিএনপির শ্রদ্ধা নিবেদনকালে তিনি এসব কথা বলেন।

এসময় নগর বিএনপির আহ্বায়ক এরশাদ উল্লাহ, সদস্য সচিব নাজিমুর রহমান, এমএ আজিজ, সৈয়দ আজম উদ্দিন, এস.কে খোদা তোতন, হারুন জামান, নিয়াজ মোহাম্মদ খান, ইকবাল চৌধুরী, এস এম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, শাহ আলম, আরইউ চৌধুরী শাহীন, ইয়াছিন চৌধুরী লিটন, আহমেদুল আলম চৌধুরী রাসেল, আনোয়ার হোসেন লিপু, মন্জুর আলম চৌধুরী মন্জু, মো. কামরুল ইসলাম, যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, ছাত্রদলের আহ্বায়ক সাইফুল আলম, সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন উপস্থিত ছিলেন।

এসময় এরশাদ উল্লাহ বলেন, নির্বাসিত গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি নেতাকর্মীরা অকাতরে জীবন দিয়েছে। গণতন্ত্র সমুন্নত ও অর্থনৈতিক সমৃদ্ধির জন্য বিএনপির উদ্যোগের ফলশ্রুতিতে বিএনপি দেশবাসীর কাছে এখন সর্বাধিক জনপ্রিয় দল। জনগণের আস্থা ও বিশ্বাস অক্ষুণ্ন রেখে দেশমাতৃকার সেবায় নিজেদের নিবেদন করে বিএনপি আগামী দিনগুলোতেও বলিষ্ঠ ভূমিকা রাখবে ইনশাল্লাহ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর