শিরোনাম
৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:২৭

চট্টগ্রাম ওয়াসার এমডির পদত্যাগ দাবিতে ভবন ঘেরাও

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম ওয়াসার এমডির পদত্যাগ দাবিতে ভবন ঘেরাও

চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী একেএম ফজলুল্লাহর পদত্যাগ দাবিতে ওয়াসা ভবন ঘেরাও করেছে বৈষম্যবিরোধী নাগরিক সমাজ নামে একটি সংগঠন। আজ সকাল সাড়ে ১১টার দিকে পূর্ব ঘোষণা  মতে সংগঠনটি ওয়াসা কার্যালয় ঘেরাও করে। এ সময় আন্দোলনকারী ও এমডি সমর্থিক একটি গ্রুপের মধ্যে হাতাহাতি হয়। প্রকৌশলী একেএম ফজলুল্লাহ এ সময় কার্যালয়ে অবস্থান করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১১টার দিকে ওয়াসার এমডির কার্যালয়ে সামনে আন্দোলনকারীরা অবস্থান নিলে এমডির সমর্থক হিসেবে  পরিচিত প্রায় ২০-৩০ জনের একটি দল পাল্টা অবস্থান নেয়। এ সময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা এবং হাতাহাতির ঘটনা ঘটে। পরে সেনাবাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।   

আন্দোলনকারীরা বলেন, দীর্ঘদিন ধরে ওয়াসায় যে অনিয়ম চলছে, আমরা তার বিরুদ্ধে অবস্থান নিয়েছি। এমডির অনিয়মে বিরুদ্ধে কথা বলায় আমাদের ওপর দুর্বৃত্তরা হামলা করেছে। রাজনৈতিক স্লোগান দিয়ে এমডি অফিসের সামনে আমাদের ওপর হামলা করা হয়।

এর আগে রবিবার দুপুরে ওয়াসার এমডি একেএম ফজলুল্লাহর পদত্যাগসহ ১৭ দফা দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করে বৈষম্যবিরোধী নাগরিক সমাজ। সোমবারও চার দফা দাবিতে সাত দিনের আল্টিমেটাম দেয় জাতীয়তাবাদী শ্রমিক কর্মচারী দল। ওয়াসার এমডি একেএম ফজলুল্লাহ বলেন, সরকারের কোনো নির্দেশনা ছাড়া আমি পদত্যাগ করব না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর