৮ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৫৭

কালুরঘাট সেতুর রেলিং ভেঙে মাঝনদীতে গাড়ি, দুইজন উদ্ধার

অনলাইন ডেস্ক

কালুরঘাট সেতুর রেলিং ভেঙে মাঝনদীতে গাড়ি, দুইজন উদ্ধার

কালুরঘাট সেতুর এই স্থান দিয়ে রেলিং ভেঙে কর্ণফুলী নদীতে পড়ে যায় একটি গাড়ি। সংগৃহীত ছবি

কালুরঘাট সেতুর রেলিং ভেঙে একটি চাঁদের গাড়ি (জিপ) নদীতে পড়ে গেছে। স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। তাদের মধ্যে একজন গাড়ি চালক মো. আলমগীর। অন্যজন চালকের সহকারী।

গতকাল শনিবার দিবাগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানান সদরঘাট নৌ-থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরামুল হক।

প্রত্যক্ষদর্শীরা জানান, বোয়ালখালী থেকে যাত্রী নিয়ে শহরমুখি চাঁদের গাড়ি (জিপ) কালুরঘাট সেতু পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে কর্ণফুলী নদীতে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নদীতে তল্লাশি চালায়। ঘটনাস্থলে যায় নৌ-পুলিশের সদস্যরাও।

বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. সাইদুর রহমান বলেন, কালুরঘাট সেতুর বোয়ালখালী প্রান্ত থেকে নগরে যাওয়ার সময় একটি চাঁদের গাড়ি ডান পাশের রেলিং ভেঙে নদীতে পড়ে যায়। স্থানীয়রা দুইজনকে উদ্ধার করেছে বলে শুনেছি। গাড়িটি পানির স্রোতে দূরে ভেসে গেছে। এটি উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, কালুরঘাট সেতুর সংস্কার কাজ পুরোপুরি শেষ হওয়ার আগেই গত ৬ আগস্ট গাড়ি চলাচল শুরু হয় নিষেধাজ্ঞা না মেনে। এখনও শেষ হয়নি কার্পেটিংয়ের কাজ।

বিডি প্রতিদিন/জুনাইদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর