১১ সেপ্টেম্বর, ২০২৪ ২০:০৩

গ্রাহকের অভিযোগ সরাসরি শুনবে চট্টগ্রাম ওয়াসা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

গ্রাহকের অভিযোগ সরাসরি শুনবে চট্টগ্রাম ওয়াসা

চট্টগ্রাম ওয়াসা গ্রাহকের অভিযোগ সরাসরি শুনবে। সপ্তাহের পাঁচদিনই সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত গ্রাহকের অভিযোগ শুনে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

একই সঙ্গে গ্রাহকের অভিযোগ শুনতে চালু করা হয়েছে হেল্পলাইন। চট্টগ্রাম ওয়াসার হেল্পলাইন নম্বর-১৬১১৮ অথবা ০৯৬৭৮০১৬১১৮। ফোন:  ০২৩৩৩৩৬৫৮২৯ ইমেইল:  [email protected]  এ অভিযোগ করা যাবে।  

জানা যায়, পর্যাপ্ত পানির সরবরাহ না পাওয়া, লাইনের নানা ত্রুটি, দূষিত পানি আসা, মাঝে মধ্যেই ভৌতিক বিল, কর্মকর্তাদের উদাসিনতাসহ বিভিন্ন অভিযোগ আছে চট্টগ্রাম ওয়াসার বিরুদ্ধে। এতদিন বিচ্ছিন্নভাবে গ্রাহকদের অভিযোগের সুরাহা করে দিত ওয়াসা। এবার ওয়াসা সরাসরি এসব অভিযোগ গ্রহণ করে  প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। ওয়াসার গ্রাহক সেবা নিশ্চিতে সার্বিক তত্ত্বাবধানে থাকবেন চট্টগ্রাম ওয়াসার বাণিজ্যিক ব্যবস্থাপক। তাছাড়া চট্টগ্রাম মহানগরীর পয়:নিস্কাশন স্থাপন প্রকল্প (১ম পর্যায়) সংক্রান্ত যেকোনো সেবা বা অভিযোগ  জানানো যাবে প্রকল্প পরিচালককের মুঠোফোন নম্বরে ০১৩০২৭৮২০৫৩।  

চট্টগ্রাম ওয়াসার বাণিজ্যিক ব্যবস্থাপক কাজী শহিদুল ইসলাম বলেন, আগে আমরা অভিযোগ পেলে ব্যবস্থা নিতাম। গ্রাহকরা সরাসরি আসলে তা শুনে  পদক্ষেপ নেওয়া হতো। এখন থেকে আমরা নির্দিষ্ট দিন-সময়ে গ্রাহকদের সেবা সংক্রান্ত যেকোনো অভিযোগ শুনে দ্রুততার সঙ্গে তা সমাধান করা হবে।

 
বিডি প্রতিদিন/এএম

 

সর্বশেষ খবর