১২ সেপ্টেম্বর, ২০২৪ ২১:০৭

‘নতুন বাংলাদেশ গড়তে অন্তর্বর্তী সরকারকে সহযোগিতা করবে জামায়াত’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

‘নতুন বাংলাদেশ গড়তে অন্তর্বর্তী সরকারকে সহযোগিতা করবে জামায়াত’

নতুন বাংলাদেশ গড়তে অন্তর্বর্তী সরকারকে জামায়াতে ইসলামী সর্বোচ্চ সহযোগিতা করবে মন্তব্য করেছেন জামায়াতের সেক্রেটারি জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। 

তিনি বলেন, স্থায়ীভাবে ক্ষমতায় থাকার স্বপ্ন বাস্তবায়নের উদ্দেশ্য থেকেই আমাদের নেতৃবৃন্দকে হত্যা এবং পরপর তিনটি জাতীয় নির্বাচনের মাধ্যমে মানুষের ভোটাধিকার হরণ করেছে। কিন্তু ছাত্র-জনতা আন্দোলনের মাধ্যমে তাদের সেই স্বপ্ন ধুলিস্যাৎ করে দিয়েছে। জুলাই মাসের তরুণ ছাত্রসমাজের উত্থাল আন্দোলন এবং রক্তের মধ্যদিয়ে দেশে একটি অন্তর্বর্তী সরকার এসেছি, নতুন বাংলাদেশ গড়তে অন্তর্বর্তী সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে জামায়াত।  

বৃহস্পতিবার নগরীর একটি কমিউনিটি সেন্টারে জামায়াতে ইসলামী চট্টগ্রাম জোনের উদ্যোগে আয়োজিত দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও মহানগরীর আমীর সাবেক এমপি শাহজাহান চৌধুরী, কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য অধ্যাপক আহছানুল্লাহ ভুঁইয়া, মুহাম্মদ জাফর সাদেক, অধ্যক্ষ মুহাম্মদ আমিরুজ্জামান, চট্টগ্রাম উত্তর জেলার আমীর অধ্যাপক নুরুল আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলার আমীর আনোয়ারুল আলম চৌধুরী, কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য মুহাম্মদ নজরুল ইসলাম, মহানগরীর সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন প্রমুখ।

অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, আল্লাহতায়ালা মজলুম সংগঠন জামায়াতে ইসলামীসহ গোটা দেশের প্রতি গত ৫ আগস্ট করুণা করেছেন। দেশের সমস্ত রাজনৈতিক দল, সংগঠন, পেশাজীবী, ওলামায়ে কেরাম, সুশীল সমাজসহ সকল শ্রেণি পেশার ওপর গত সাড়ে ১৫ বছরের যে অত্যাচার ও নির্যাতন, সেইসব থেকে আল্লাহতায়ালা সকলকে মুক্তি দিয়েছেন, আমাদের বুকের ওপরে ফ্যাসিস্ট আওয়ামী শাসকের জগদ্দল পাথর সরে গিয়ে একটি নতুন বাংলাদেশ আমরা উপহার পেয়েছি। এই ফ্যাসিবাদি দুঃশাসনের অবসানের জন্য কোটি কোটি মানুষ যে সংগ্রাম ও আত্মত্যাগ করেছে, রক্ত ঝরিয়েছে তা বাংলার ইতিহাসে আজীবন লেখা থাকবে।

বিডি প্রতিদিন/আরাফাত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর