১৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:১৬

ইনসাফভিত্তিক রাষ্ট্র গঠনে ওলামায়ে কেরামকে নেতৃত্ব দিতে হবে : শাহজাহান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম


ইনসাফভিত্তিক রাষ্ট্র গঠনে ওলামায়ে কেরামকে নেতৃত্ব দিতে হবে : শাহজাহান চৌধুরী

জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর আমীর সাবেক এমপি শাহজাহান চৌধুরী বলেছেন, ওলামায়ে কেরাম মসজিদে, ময়দানে বক্তব্য, ওয়াজ, নসিহত ও দাওয়াতে ইলাল্লাহর কাজ আঞ্জাম দিয়ে যাচ্ছেন। এতে যুবকরা ইসলামের প্রতি আকৃষ্ট হচ্ছেন, ইসলামের পক্ষে ভূমিকা রাখতে সক্ষম হচ্ছেন। একটি কল্যাণমুখী ন্যায় ও ইনসাফভিত্তিক রাষ্ট্র গঠনে তাদেরকে নেতৃত্ব দিতে হবে।

 শনিবার সদরঘাট থানার উদ্যোগে ওলামা মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহজাহান চৌধুরী বলেন, গত ১৬ বছরে ওলামায়ে কেরাম ব্যাপক জুলুম-নির্যাতনের শিকার হয়েছেন। মামলা-হামলা, হাজত, কারাগার এসব তাদের নিত্য সঙ্গী ছিল। ওলামায়ে কেরামের ঐক্য আজ সময়ের অনিবার্য দাবি। হিংসা-বিদ্বেষ, পরস্পর কাঁদা ছোড়াছুড়ি ও ছোটো-খাটো মতবিরোধ নিয়ে মতানৈক্য না করে ইসলামের সৌন্দর্য প্রদর্শনে ঐক্যের বিকল্প নেই।

সদরঘাট থানা জামায়াতের সেক্রেটারি সারোয়ার জাহান সিরাজীর পরিচালনায় ও থানা ওলামা দায়িত্বশীল মাওলানা মুহাম্মদ নাজির হোসাইন কুতুবীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় জামায়াতের মজলিশে শুরার সদস্য নগরীর নায়েব আমীর মুহাম্মদ নজরুল ইসলাম, নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি ফয়সাল মুহাম্মদ ইউনূস, থানা আমীর মুহাম্মদ আবদুল গফুর, বাংলাদেশ মসজিদ মিশনের মহানগরীর সভাপতি মাওলানা মোহছেন আল হোসাইনী, ওলামা বিভাগের নগরীর সহকারী সেক্রেটারি মিয়া মুহাম্মদ হোসাইন শরিফ, থানা নায়েবে আমীর ডা. আবদুল মতিন তালুকদার প্রমুখ।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর