১৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:৫৮

সিএমসি ডে’তে ৪৫০০ শিক্ষার্থীর মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সিএমসি ডে’তে ৪৫০০ শিক্ষার্থীর মিলনমেলা

চট্টগ্রাম মেডিকেল কলেজের (সিএমসি) ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলনমেলা ‘সিএমসি ডে’ তে অংশগ্রহণ করবেন বর্তমান ও প্রাক্তন মিলে প্রায় ৪ হাজার ৫০০ শিক্ষার্থী। 

আগামীকাল শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হয়ে অনুষ্ঠান চলবে রাত পর্যন্ত। অনুষ্ঠানে বরেণ্য চিকিৎসকদের দেওয়া হবে সম্মাননা। সকালে প্রশাসনিক ভবনের নীচতলা থেকে বের করা হবে শোভাযাত্রা। সিএমসি ডে’তে স্বাগত বক্তব্য রাখবেন উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ডা. অজয় দেব।  

জানা যায়, শুক্রবার বিকাল ৪টায় শাহ আলম বীর উত্তম মিলনায়তনে কেক কাটার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. সায়েদুর রহমান, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. ওমর ফারুক ইউসুফ, স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাজমুল হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপ-উপাচার্য অধ্যাপক ডা. মো. শাহীনুল আলমকে সম্মাননা প্রদান করা হবে। এরপর অনুষ্ঠিত হবে স্মৃতিচারণ। রাত ৮টায় চলবে র‌্যাফেল ড্র। এরপর শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে সাংষ্কৃতিক অনুষ্ঠান।

সিএমসি ডে-২০২৪ উদযাপন কমিটির সদস্য সচিব ডা. মো. ইমরোজ উদ্দিন বলেন, এমবিবিএস ও বিডিএস শিক্ষার্থী ছাড়াও বিপুল সংখ্যক প্রাক্তন শিক্ষার্থী এবং কলেজের শিক্ষক-শিক্ষিকা এই শোভাযাত্রায় অংশগ্রহণ করবেন। তাছাড়া সিএমসি ডে’র এই মিলনমেলায় প্রায় ৪ হাজার ৫০০ বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করবেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর