শিরোনাম
২৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:১২

গৃহকর্মীর লাশ উদ্ধার, হত্যার অভিযোগ পরিবারের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

গৃহকর্মীর লাশ উদ্ধার, হত্যার অভিযোগ পরিবারের

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার চান্দগাঁও আবাসিক এলাকা থেকে জেসমিন আক্তার (১৮) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় ওই আবাসিক এলাকার ৭ নম্বর সড়কের একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জেসমিন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের বাসিন্দা। জেসমিনের পরিবারের অভিযোগ, তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চান্দগাঁও থানার ওসি মো. আফতাব উদ্দিনকে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। তবে উপপরিদর্শক হিরো বড়–য়া জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

জেসমিনের নানা মো. আবছার অভিযোগ করেছেন, শহিদুল নামের এক গার্মেন্টস কর্মকর্তার বাসায় কাজ করতো জেসমিন। ওই ব্যাক্তির স্ত্রী প্রায়ই জেসমিনকে মারধর করতো। কিছুদিন আগে রাগ করে জেসমিন বাড়িও চলে যায়। পরে গৃহকর্তা বুঝিয়ে রাজি করিয়ে জেসমিনকে আবারো কাজে নিয়ে যায়। কিন্তু এরপরও ওরা জেসমিনকে নির্যাতন করতো।

তিনি বলেন ‘রবিবার গৃহকর্তা হঠাৎ ফোন দিয়ে বলে, একটা সমস্যা হয়েছে। গিয়ে দেখি, জেসমিন মারা গেছে। আমাদেরকে লাশের যেরকম ভিডিও দেখানো হয়েছে, কোনোভাবে আত্মহত্যা মনে হয়নি। জেসমিনকে খুন করে আত্মহত্যার ঘটনা হিসেবে চালিয়ে দিতে চাচ্ছে।’

 বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর