৭ অক্টোবর, ২০২৪ ১৬:৪৬

চট্টগ্রামে গান গেয়ে পিটিয়ে হত্যার ঘটনায় আরও দুজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে গান গেয়ে পিটিয়ে হত্যার ঘটনায় আরও দুজন গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর ২ নং গেট এলাকায় শাহাদাত হোসেন নামের এক যুবককে খুঁটিতে বেঁধে গান গাইতে গাইতে পিটিয়ে হত্যার ঘটনায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার (৬ অক্টোবর) রাতে নগরীর ডেবারপাড় ও জামতল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মেহেদী হাসান সাগর (২৮) ও মো. শান্ত (২৮)। গ্রেপ্তারকৃতরা খুলশী থানা এলাকার বাসিন্দা।

র‌্যাবের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৩ আগস্ট আসামি সাগর ভিকটিম শাহাদাতকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যান এবং পরে তাকে অপহরণ করে ভিকটিমের স্ত্রীর কাছে মুক্তিপণ দাবি করেন। জিজ্ঞাসাবাদে সাগর বিষয়টি স্বীকার করেন। এছাড়াও জিজ্ঞাসাবাদে মো. শান্ত ঘটনাস্থলে উপস্থিত থাকার কথা স্বীকার করে। এই ঘটনায় গত ২৪ সেপ্টেম্বর হত্যাকাণ্ডে জড়িত থাকা ফরহাদ আহমেদ চৌধুরী (৪২), মো. সালমান (১৬) ও আনিসুর রহমান ইফাত (১৯) নামের আরও তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট নগরীর বদনা শাহ মাজার এলাকায় রাস্তার পাশের একটি স্থান থেকে শাহাদাতের লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে শাহাদাতের লাশ শনাক্ত করেন তার স্ত্রী শারমীন আকতার। পরদিন নগরীর পাঁচলাইশ থানায় শাহাদাতের পরিবার অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা করে। এর এক মাসের বেশি সময় পর ২০ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় কিছু লোক জড়ো হয়ে এক যুবককে খুঁটিতে বেঁধে গান গাইতে গাইতে পেটাচ্ছিলো। ওই ভিডিও দেখে শাহাদাতের পরিবার তাকে শনাক্ত করার পর এই হত্যাকাণ্ডের ঘটনা নতুন মোড় নেয়।

বিডি প্রতিদিন/জামশেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর