১১ জানুয়ারি, ২০২০ ২২:১৫

নারায়ণগঞ্জে তিন যুবককে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জে তিন যুবককে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ২

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বারের কার্যালয়ে তিন যুবককে নির্যাতনের ঘটনায় দায়েরকৃত মামলায় নির্যাতনকারী দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় এখনও পলাতক রয়েছে ওয়ার্ড মেম্বারসহ তিনজন। শনিবার ভোরে ফতুল্লার শাহীবাজার এলাকায় অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানাধীন ব্রাহ্মণগাঁও মুসলিমপাড়া এলাকার আব্দুল কাদেরের ছেলে মো. রবিন (২৮) ও একই এলাকার শফিকুর রহমানের ছেলে ইউনুসুর রহমান ইউনুস (২৯)। দুইজনই মেম্বারের অনুগত নেতা। মামলায় পলাতক আসামিরা হলেন কুতুবপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কুতুবপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আলাউদ্দিন হাওলাদার, তার ভাতিজা মো. জিহাদ ও মেম্বারের অনুগত মো. স্বপন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ছালেকুজ্জামান বলেন, ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদারের কার্যালয়ে তিন যুবককে নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দিনগত রাতে নির্যাতনের শিকার তিনজনের একজন নাঈমের মা নাজমা বেগম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এতে ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদারকে প্রধান আসামি করে পাঁচজনকে জ্ঞাত ও চারজনকে অজ্ঞাত আসামি করা হয়। এ মামলায় শনিবার ভোরে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়।

মামলার বরাত দিয়ে এসআই ছালেকুজ্জামান জানান, ‘গত ৩১ ডিসেম্বর সকালে নাজমা বেগমের ছেলে নাঈমকে মেম্বার আলাউদ্দিনের লোকজন ধরে নিয়ে নির্যাতন করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিও দেখতে পান তিনি। ছেলেকে নির্যাতনের কারণ জানতে চাইলে আলাউদ্দিন মেম্বার উল্টো তাদের এলাকা থেকে বের করে দেয়ার হুমকি দেয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ভিডিওতে নির্যাতনকারী দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাদের সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। পলাতক অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত, ১০ জানুয়ারি তিন যুবককে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। 

এলাকাবাসী ও পুলিশ জানায়, ঘটনাটি ৩১ ডিসেম্বর দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার ও আওয়ামী লীগ নেতা আলাউদ্দিনের কার্যালয়ের। আর ছাগল চুরির অভিযোগে মেম্বারের নির্দেশে তিন যুবককে মারধর করছে মেম্বারের অনুগতরা। মারধরের সময় আলাউদ্দিন উপস্থিত ছিলেন যা ভিডিওতে দেখা যায়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর