শিরোনাম
৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:৫২

স্টলের মালিকানার জেরে ছোট ভাইকে হত্যা, ২ ভাই আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

স্টলের মালিকানার জেরে ছোট ভাইকে হত্যা, ২ ভাই আটক

আটক দুই ভাই

বরিশাল নগরীর বগুড়া রোডে স্টলের মালিকানা নিয়ে দ্বন্দ্বের জের ধরে ভাই ও ভাড়াটিয়ার হামলায় ছোট ভাই ফরিদ হোসেন খান নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্ত্রী রোজী বেগম বাদী হয়ে গতকাল শনিবার (৮ ফেব্রুয়ারি) রাতে কোতয়ালী মডেল থানায় এই মামলা দায়ের করেন। 

মামলায় নিহতের তিন ভাই মো. শাহআলম খান, মো. মফিজুল ইসলাম নান্না খান ও মো. মজিবর রহমান খান এবং সেই স্টলের ভাড়াটিয়া সোয়েব সিকদার আজাদকে আসামি করা হয়েছে। এদের মধ্যে শাহআলম ও মফিজুল ইসলাম নান্না খানকে পুলিশ গ্রেফতার করেছে। অপর দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে। 

আজ রবিবার দুপুরে তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম। আসামিদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাদের বিরুদ্ধে আদালতে রিমান্ড আবেদন করার কথা বলেন তিনি। 

মামলায় পারিবারিকভাবে পাওয়া একটি স্টলের মালিকানা নিয়ে দ্বন্দের জের ধরে ৩ ভাই ও ভাড়াটিয়ার বিরুদ্ধে ইট দিয়ে মাথা থেতলে ফরিদকে হত্যার অভিযোগ করা হয়েছে। 

পুলিশ জানায়, পারিবারিকভাবে ফরিদকে বাড়ির সামনের একটি স্টল দেওয়া হয়। ওই স্টলের ভাড়া আদায় করছিলো সে। সম্প্রতি তাদের অপর ভাই শাহআলম ওই স্টলের ভাড়া নিজে আদায় করার উদ্যোগ নেয় এবং ভাড়াটিয়াকে ছোট ভাই ফরিদের কাছে ভাড়া দিতে নিষেধ করে। গত শনিবার সকালে ওই স্টলের ভাড়া আনতে যায় ফরিদ। এ নিয়ে স্টলের ভাড়াটিয়ার সাথে ফরিদের বাদানুবাদ হয়। এক পর্যায়ে অপর ৩ ভাই এবং ভাড়াটিয়াদের ইটের আঘাত এবং কিলঘুষিতে ফরিদ অচেতন হয়ে পড়ে। প্রতিবেশীরা তাকে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর