২৮ জুন, ২০২১ ১৬:৫৩

রাজশাহীতে অস্ত্রধারী যুবকের ভিডিও ভাইরাল, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে অস্ত্রধারী যুবকের ভিডিও ভাইরাল, গ্রেফতার ৩

ভাইরাল হওয়া ভিডিও ফুটেজ থেকে সংগৃহীত।

রাজশাহীতে এক আগ্নেয়াস্ত্রধারী যুবকের ভিডিও ভাইরাল হয়েছে। গতকাল রবিবার (২৭ জুন) দুপুরের পর ভিডিওটি ভাইরাল হয়। ২৭ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওটি নিয়ে নগরী পুলিশের মধ্যে চলে তোলপাড়। অবশেষে ভিডিও ফুটেজ পর্যালোচনা করে তিনজনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে মহানগর পুলিশ। 
 
গতকাল রবিবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশ বর্ণালী মোড় এলাকা থেকে তিনজনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি বিদেশি পিস্তল। গ্রেফতারকৃতরা হলেন- সেলিম মুর্শেদ, রানা হোসেন ও পিটার হোসেন। সেলিম মুর্শেদ নগরীর ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাতাব হোসেনের ছেলে। অন্যরা তার সহযোগি। 
 
ভিডিও ফুটেজটিতে দেখা গেছে, শীতের পোশাক জ্যাকেট পরিহিত একজন যুবক একটি বদ্ধঘরের মধ্যে পিস্তল নাড়াচাড়া করছেন। তার পাশেই বসে আছেন আরেকজন যুবক। এ সময় তাদের মধ্যে বিভিন্ন ধরনের কথা চলছিল। এ ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। এরপর সেটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তোলপাড় শুরু হয়। আগ্নেয়াস্ত্র হাতে নেওয়া যুবকটি এবং তার সঙ্গে আরেক যুবকের পরিচয় ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি উঠে।
 
বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটি পর্যালোচনা করে প্রথমে তাদের পরিচয় নিশ্চিত হয় পুলিশ। এরপর অভিযান চালিয়ে অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করা হয়। তারা অস্ত্র কেনাবেচার সঙ্গে জড়িত কিনা এনিয়ে তদন্ত চলছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।   
 
 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর