৪ জুলাই, ২০২১ ১৯:০৯

রাসিক মেয়রের উদ্যোগে খাদ্য সহায়তা পেল ৩৬০০ পরিবার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাসিক মেয়রের উদ্যোগে খাদ্য সহায়তা পেল ৩৬০০ পরিবার

রাজশাহী মহানগরীতে করোনাভাইরাসে (কোভিড-১৯) ক্ষতিগ্রস্ত আরও তিন হাজার ৬০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে রবিবার বিকালে নগরীর বিভিন্ন ওয়ার্ডে এই উপহার বিতরণ করা হয়। রাসিক মেয়রের পক্ষে মহানগর ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ খাদ্য সামগ্রীর প্যাকেট উপকারভোগীর মাঝে বিতরণ করেন। 

প্রতিটি প্যাকেটে আছে ১০ কেজি চাল ও ১ কেজি ডাল। এরআগে কঠোর লকডাউন শুরুর আগের দিন ৩০ জুন মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ১২টি পেশাজীবী সংগঠনের সদস্যবৃন্দ এবং গরীব, অসহায়, ছিন্নমূল, দিনমজুর ও কর্মহীন ৩ হাজার ৫০টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
            
মেয়রের পক্ষে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী ও নাইমুল হুদা রানা, যুগ্মসাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া আজাদ হোসেন হিমেল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এফএমএ জাহিদ প্রমুখ। 
           
উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সহযোগিতায় রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন, নি¤œআয়ের গরীব ও অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সরকারি সহযোগিতার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান করে যাচ্ছেন তিনি। এছাড়া রেড ক্রিসেন্ট সোসাইটি সিটি ইউনিটের চেয়ারম্যান হিসেবে রেড ক্রিসেন্টের পক্ষ থেকে দফায় দফায় খাদ্য সহায়তা দিয়েছেন রাসিক মেয়র। সিটি মেয়রের উদ্যোগে করোনায় আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানের পাশাপাশি তাদের প্রয়োজনীয় ওষুধ ও ১৫ দিনের খাদ্য সামগ্রীও প্রদান করা হচ্ছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর