শিরোনাম
৬ জুলাই, ২০২১ ২০:০২

ডিএনসিসি এলাকায় ২৯ মামলায় ১২৪৫০ টাকা জরিমানা

অনলাইন ডেস্ক

ডিএনসিসি এলাকায় ২৯ মামলায় ১২৪৫০ টাকা জরিমানা

সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মানার কারণে মোবাইল কোর্টে মোট ২৯টি মামলায় ১২ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় করোনাভাইরাসের (কোভিড-১৯) বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মানার কারণে মোবাইল কোর্টে মোট ২৯টি মামলায় ১২ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম জানিয়েছেন, মঙ্গলবার ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়ন পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ২ হাজার টাকা এবং এক‌ই অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান পরিচালিত মোবাইল কোর্টে ৯টি মামলায় ৩ হাজার টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ হোসেন পরিচালিত মোবাইল কোর্টে ৯টি মামলায় ২ হাজার ৮৫০ টাকা এবং ৮ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবেদ আলী পরিচালিত মোবাইল কোর্টে ১০টি মামলায় ৪ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ২৯টি মামলায় আদায় করা জরিমানার মোট পরিমাণ ১২ হাজার ৪৫০ টাকা।

এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্যবিধিগুলো যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেওয়া হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ   

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর