১১ জুলাই, ২০২১ ১১:৩৬

রাজশাহীতে আর্জেন্টিনা সমর্থকদের বিজয় মিছিলে পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে আর্জেন্টিনা সমর্থকদের বিজয় মিছিলে পুলিশের বাধা

আর্জেন্টিনা সমর্থকদের বিজয় মিছিল

কোপা আমেরিকার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে ১৫তম কোপা ঘরে তুলেছে আর্জেন্টিনা। এই জয়ে ২৮ বছর পর শিরোপা জয়ের আনন্দ করার সুযোগ পেয়েছে আকাশি-নীল জার্সিধারীদের সমর্থকরা। 

আর্জেন্টিনার শিরোপা জয়ের উপলক্ষ্যে লকডাউন উপেক্ষা করে রাজশাহীতে বিজয় মিছিল নিয়ে রাস্তায় নেমে পড়ে একদল আর্জেন্টিনা সমর্থক। তবে পুলিশের বাধায় বিজয় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। রবিবার (১১ জুলাই) সকালে খেলা শেষ হওয়া মাত্র নগরীর আলুপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

আর্জেন্টাইন সমর্থকরা জানান, খেলা শেষে জয় নিশ্চিত হলে তারা পদ্মা নদীর পাড়ে একত্রিত হন। পরে প্রিয় দলের পতাকা হাতে নেচে গেয়ে বিভিন্ন বাদ্য বাজিয়ে মিছিল নিয়ে রওনা হন। তবে আলুপট্টির কাছাকাছি আসতেই গলির মুখে উপস্থিত হয় পুলিশের গাড়ি। তখন পুলিশ বাধা দিলে আর্জেন্টাইন সমর্থকরা বিভিন্ন দিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে।

রাজশাহী নগর পুলিশের উপ-কমিশনার ও মিডিয়া মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, লকডাউন চলছে। বিধিনিষেধে বলা আছে- কোন ধরনের সভা-সমাবেশ ও জমায়েত করা যাবে না। পুলিশ নিয়ম পালন করেছে মাত্র। আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেটি রোধে নগরীতে তৎপর আছে পুলিশ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর