১৪ জুলাই, ২০২১ ১৬:০৩

প্রবীণ পার্লামেন্টারিয়ান অধ্যাপক আলী আশরাফের শয্যাপাশে হুইপ স্বপন

অনলাইন ডেস্ক

প্রবীণ পার্লামেন্টারিয়ান অধ্যাপক আলী আশরাফের শয্যাপাশে হুইপ স্বপন

প্রবীণ পার্লামেন্টারিয়ান অধ্যাপক আলী আশরাফকে দেখতে হাসপাতালে হুইপ স্বপন

চিকিৎসাধীন সাবেক ডেপুটি স্পিকার, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও প্রবীণ পার্লামেন্টারিয়ান অধ্যাপক আলী আশরাফকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

বুধবার দুপুর দেড়টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অধ্যাপক আলী আশরাফকে দেখতে যান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ স্বপন। এসময় তিনি তার শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। 

আলী আশরাফ গলব্লাডারের স্টোন সংক্রান্ত সমস্যায় সমগ্র শরীরে ইনফেকশন হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি নিবিড় পরিচর্যা ইউনিটে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন রয়েছেন।

অধ্যাপক আলী আশরাফ পাঁচ বার সংসদ সদস্য এবং ২০০০ সালে ডেপুটি স্পিকার নির্বাচিত হন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি একাধিকবার এফবিসিসিআই’র নির্বাচন পরিচালনা কমিটির প্রধানের দায়িত্ব পালন করেছেন।

প্রবীণ এই পার্লামেন্টারিয়ানের রোগমুক্তি কামনায় তার পরিবার দেশবাসীর দোয়া প্রার্থনা করেছেন।

এ সময়  হুইপ স্বপনের সঙ্গে কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এবং অধ্যাপক আশরাফের পুত্র এফবিসিসিআই’র সাবেক সিনিয়র সহ-সভাপতি ও পরিচালক মুন্তাকিম আশরাফ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর