২১ আগস্ট, ২০২১ ১৮:০৬

মামলার প্রত্যাহারের দাবিতে বরিশালে কর্মচারীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মামলার প্রত্যাহারের দাবিতে বরিশালে কর্মচারীদের মানববন্ধন

পুলিশ ও ইউএনও’র দায়ের করা দুটি মামলায় বরিশাল সিটি মেয়রসহ সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের আসামি করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। অপরদিকে আওয়ামী লীগ নেতাকমীদের উপর নির্বিচারে গুলির প্রতিবাদ এবং মামলা প্রত্যাহারের দাবিতে নগরীসহ জেলার সর্বত্র ধারাবাহিকভাবে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। এসব মানববন্ধন ও সমাবেশ থেকে সিটি মেয়রসহ অন্যান্যদের বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রত্যাহারের দাবি জানানো হয়েছে। 

শনিবার বেলা ১২ টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের ব্যানারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফয়সাল হাজবুন, নির্বাহী প্রকৌশলী আবুল বাশার, রাজস্ব কর্মকর্তা বাবুল হালদার, কর নির্ধারক কাজী মোয়াজ্জেম হোসেন এবং বেলায়েত বাবলুসহ অন্যান্যরা। 

মানববন্ধনে বলা হয়, সিটি করপোরেশনের মেয়র সহ কর্মকর্তা-কর্মচারীরা নির্বিঘ্নে কাজ করতে চায়। তারা জনগণের সেবক। অথচ মামলায় গ্রেফতারের ভয়ে তারা অনেকে আত্মগোপন করেছেন। এ কারণে নগরবাসীর সেবা ব্যহত হচ্ছে। তারা নগরবাসীর সেবা অব্যাহত রাখতে মেয়রসহ অন্যান্যদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানান। অনতি বিলম্বে মামলা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা। 

এর আগে গত শুক্রবার বিকেলে একই দাবিতে নগরীতে প্রতিবাদ সমাবেশ করে জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ। এছাড়াও জেলার বিভিন্ন স্থানে একই দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ। 

একই দাবিতে আজ বিকেলে পৃথক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে বরিশাল বিভাগের পৌর মেয়র এবং উপজেলা চেয়ারম্যানরা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর