২১ আগস্ট, ২০২১ ১৯:৩১

গাজীপুরে ভাড়া গাড়ি ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে ভাড়া গাড়ি ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

গাজীপুরে বাসার মালামাল স্থানান্তরের কথা বলে ভাড়া নেওয়া গাড়ি ছিনতাই চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন হাফিজুর রহমান ওরফে রানা, মো: ফিরোজ ওরফে কেরানী, এরশাদ ওরফে সাবু, আকাশ ওরফে রানা ও নয়ন মল্লিক। 

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে লুট হওয়া একটি পিকাআপ উদ্ধার করা হয়েছে। চক্রটি গাড়ি ছিনতাই করে গাড়ির যন্ত্রাংশ খুলে তা বিক্রি করে দেয়। গাজীপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) জাকির হাসান শনিবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন।  

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, গত বৃহস্পতিবার রাতে গ্রেফতারকৃতরা পূর্বপরিকল্পনা অনুযায়ী ভাড়া বাসার মালামাল স্থানান্তর করার কথা বলে একটি পিকআপ (ঢাকা-মেট্রো-ন-১৩-৯৭৭১) ভাড়া করে। রাত ১২টার দিকে পিকআপটি মহানগরের কাশিমপুর তেতুইবাড়ী সাকিনস্থ মোজার মিল সাবান ফ্যাক্টরী এলাকায় আসলে পূর্বথেকে ওৎ পেতে থাকা ডাকাত দল চালক মোঃ রাকিব হোসেন (৩২) ও হেলপার মো: সাদ্দম হোসেনকে (২১) মারপিট করে ফেলে রেখে পিকআপটি নিয়ে সফিপুরের দিকে চলে যায়। কিন্তু পিকআপটি সফিপুরের কাছাকাছি পৌছলে গাড়ী বন্ধ হয়ে গেলে তারা গাড়ি ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় ওই রাতেই কাশিমপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় গাজীপুরের ভোগড়া এবং ঢাকার গাবতলী, আদাবর, কাশিমপুর থানাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতদলকে গ্রেফতার করে এবং পিকআপটি উদ্ধার করে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর