২১ আগস্ট, ২০২১ ২৩:৩৫

উত্তরখানে অসহায় মানুষের মাঝে কৃষক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

উত্তরখানে অসহায় মানুষের মাঝে কৃষক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

খাদ্য সামগ্রী বিতরণ মুহূর্ত

রাজধানীর উত্তরখানে কৃষক লীগের উদ্যোগে গরীব-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের ৪৫ নম্বর ওয়ার্ডের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি সমীর চন্দ।

এসময় কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, সহ-সভাপতি মো. মাকসুদুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক হালিম খান, উত্তরখান থানা কৃষক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম রনি, সদস্য সচিব সঞ্জয় দত্ত, ৪৫নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মো. আক্তারুজ্জামান আক্তার, সাধারণ সম্পাদক মো. আবু নাসেরসহ কেন্দ্রীয়, মহানগর উত্তর, থানা ও ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কৃষক লীগ সভাপতি সমীর চন্দ বলেন, কৃষকরত্ন শেখ হাসিনার নির্দেশে সারাদেশে কৃষকের পাশে সংগঠনের নেতাকর্মীরা রয়েছেন। করোনার কারণে যারা কর্মহীন, অসহায় তাদেরকে আমরা সাধ্যমতো সহযোগিতা করছি। এ ধারা অব্যাহত রাখবো। 

২১ আগস্ট গ্রেনেড হামলা প্রসঙ্গে তিনি বলেন, আগস্ট মাস আসলেই ষড়যন্ত্র শুরু হয়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে সপরিবারে হত্যা করা হয়। ২০০৪ সালে বঙ্গবন্ধুকন্যাকে হত্যার উদ্দেশে বিএনপি-জামায়াত সরকারের মদদে গ্রেনেড হামলা করা হয়। হাওয়া ভবনে বসে এই হামলার মূল পরিকল্পনা করা হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর