২৮ আগস্ট, ২০২১ ২১:১৪

বদরগঞ্জে স্কুলছাত্র নির্যাতনের ভিডিও ভাইরালের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বদরগঞ্জে স্কুলছাত্র নির্যাতনের ভিডিও ভাইরালের ঘটনায় মামলা

প্রতীকী ছবি

রংপুরের বদরগঞ্জে সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে ঘরের ভেতর বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরালের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা করছেন নির্যাতিত শিশুটির বাবা। আসামিরা হলেন সুরুজ মিয়া, সজিব, খোকন মন্ডল, রোকন মন্ডল, মনদেল কেরানী ও আকমল হোসেন।  

৩ বছরের এক শিশুকে যৌন হয়রানির অভিযোগ উঠা ওই স্কুলছাত্রকে একটি অন্ধকার ঘরের ভিতরে বেঁধে রেখে লাঠি দিয়ে পেটানোর ঘটনার সাথে ওই ৬ জন জড়িত দাবি করে মামলা করা হয়েছে। শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, শুক্রবার রাত ১২ টায় মামলা করা হয়েছে।   

এর আগে নির্যাতনের শিকার হওয়া স্কুলছাত্রটির বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করেছে নির্যাতনকারীরা। ওই মামলায় ছেলেটিকে যশোর কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। তবে নির্যাতনকারীদের বিরুদ্ধে তোলা অভিযোগ পুলিশ খতিয়ে দেখছেন বলে ওসি জানান।

জানা গেছে, গত ২১ আগস্ট বিকেলে বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের অরুন্নেছায় বাড়ির পাশে শিশুরা সবাই একসাথে খেলা করছিল। এ সময় তিন বছরের এক কন্যা শিশুর শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ উঠে সপ্তম শ্রেণিতে পড়ুয়া ওই ছেলের বিরুদ্ধে। পরে ছেলেটিকে তার বোনের বাড়ি থেকে ধরে এনে একটা অন্ধকার ঘরের ভিতরে হাত-পা বেঁধে নির্মমভাবে পিটিয়ে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় প্রভাবশালী মহল। পুলিশ ছেলেটিকে যৌন হয়রানির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে যশোর কিশোর সংশোধনাগারে পাঠান।

নির্যাতিত শিশুটির বাবা মোকতার হোসেন জানান, ওইদিন বিকেলে মার্বেল খেলার সময় প্রতিবেশী এক ব্যক্তির তিন বছর বয়সী মেয়ে শিশুকে থাপ্পর দেয় তার ছেলে। এ নিয়ে মেয়ে শিশুর পরিবার থেকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ তোলা হয়। পরিবেশ ঘোলাটে হলে ভয়ে পালিয়ে বোনের বাড়িতে গিয়ে ওঠে সে। একপর্যায়ে তার অবস্থান জানতে পেরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে সেখান থেকে তাকে ধরে নিয়ে নির্যাতন করেন প্রভাবশালী ওই ব্যক্তি ও তার লোকজন। এদিকে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, প্রকৃত দোষী ব্যক্তিদের ধরতে অভিযান চালানো হচ্ছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর