১১ সেপ্টেম্বর, ২০২১ ১৪:৩৯

বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে পুলিশের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে পুলিশের মতবিনিময় সভা

মাদক থেকে সন্তানদের দূরে রাখতে অভিভাবকদের আরও যত্নবান হওয়ার আহ্বান জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঁইয়া। তিনি বলেন, মাদক একটি পরিবার, সমাজ এবং রাষ্ট্রকে ক্ষতিগ্রস্ত করে। এ কারণে মাদকের সাথে কোনো আপোষ নয়। 

তিনি মাদক নির্মূলে অভিভাবকদের আরও যত্নবান হওয়ার পাশাপাশি মাদকের তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সাংবাদিকসহ সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহ্বান জানান। 

আজ শনিবার সকাল সাড়ে ১১টায় বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় এই আহ্বান জানান বিএমপি’র নবাগত উপ-কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া। গত ১৮ অক্টোবর বরিশাল মেট্রোপলিটনে যোগদান করেন তিনি। এর আগে বগুড়ার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন আলী আশরাফ ভূঁইয়া। 

প্রেসক্লাব সভাপতি মু. ইসমাইল হোসেন নেগাবান মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরন এবং প্রেসক্লাব সদস্য রাহাত খান।

এ সময় কোতোয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ, হুমায়ুন কবির, গোপাল সরকার, শাহীনা আজমীন, গিয়াস উদ্দিন সুমন, শাহীন হাফিজ, সুমন চৌধুরী এবং অপূর্ব অপু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে উপ-কমিশনার প্রেসক্লাবে পৌঁছালে তাকে ফুলের শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর