২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৬:১৩

ধর্ষণ চেষ্টার অভিযোগ করায় বাড়িতে হামলা, আহত ৪

নিজস্ব প্রতিবেদক, রংপুর

ধর্ষণ চেষ্টার অভিযোগ করায় বাড়িতে হামলা, আহত ৪

পীরগঞ্জ উপজেলার কুমেদপুর ইউনিয়নের বগেরবাড়ী গ্রামে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছে লেবু মিয়া নামে এক যুবক। লেবু বগেরবাড়ি গ্রামের আব্দুর রহমানের ছেলে। পীরগঞ্জ থানায় অভিযোগ দেয়ার ঘটনাকে কেন্দ্র করে লেবু ও তার পরিবারের লোকজন রবিবার সকালে ওই স্কুলছাত্রীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। 

জানা গেছে, গত ২৪ সেপ্টেম্বর বিকালে কুমেদপুর ইউনিয়নে বগেরবাড়ী গ্রামের তারেক মিয়া দশম শ্রেণির স্কুল পড়ুয়া কন্যাকে (১৪) একই গ্রামের আব্দুর রহমানের ছেলে লেবু মিয়া (৩৫) মাল্টা বাগানের পাশ দিয়ে যাবার সময় জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে লেবু পালিয়ে যায়।

মেয়েটির বাবা এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়ার পর রবিবার সকালে লেবুর পক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে ছাত্রীর বাবার বাড়ির গেট, রান্নাঘর এবং প্রাচীর ভাংচুর করে। এতে বাধা দেয়ায় বাবা তারেক মিয়া ও তার ভাই রবিউল ও মহিলাসহ ৪ ব্যক্তি আহত হয়। আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে তারেক মিয়া বাদী হয়ে ১০ ব্যক্তির নামে থানায় পৃথক অভিযোগ দায়ের করেছেন। পীরগঞ্জ থানার ওসি সরেশ চন্দ্র জানান, মেয়ের বাবা থানায় অভিযোগ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর