৩ নভেম্বর, ২০২১ ১৫:২৬

ডাক্তার না হয়েও নির্বাচনী পোস্টারে ‘ডাক্তার’ লেখার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ডাক্তার না হয়েও নির্বাচনী পোস্টারে ‘ডাক্তার’ লেখার অভিযোগ

নির্বাচনী পোস্টার।

ডাক্তার না হয়েও নির্বাচনী পোস্টার-লিফলেটে ‘ডাক্তার’ লেখার অভিযোগ উঠেছে উত্তম ঘরামী নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি বরিশালের বানারীপাড়া উপজেলা সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী।

এ ঘটনায় প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী উপজেলা নির্বাচন অফিসে অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান।

মঙ্গলবার ওই ওয়ার্ডের প্রার্থী নির্মল চন্দ্র মন্ডল ও মো. শাজাহান খাঁন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। এতে তারা প্রতিদ্বন্দ্বী উত্তম ঘরামীর বিরুদ্ধে পোস্টার-লিফলেটে ভুয়া পদবি ব্যবহারের অভিযোগ করেন। এ ঘটনায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত হয়েছে দাবি করে তারা তার প্রার্থিতা বাতিলের দাবি জানান। অভিযোগের সাথে তারা উত্তম ঘরামীর নামের পাশে ‘ডা.’ লেখা নির্বাচনী পোস্টার ও লিফলেট সংযুক্ত করেন।

এ বিষয়ে উত্তম ঘরামী জানান, পোস্টার-লিফলেটে ভুলবশত তার নামের পূর্বে গ্রাম ডাক্তারের স্থলে শুধুুমাত্র ডাক্তার লেখা ছাপা হয়েছে। ওই ভুল পোস্টার অপসারণ করে নতুন করে গ্রাম ডাক্তার হিসেবে পোস্টার-লিফলেট ছাপিয়ে সাটানোর কথা বলেন তিনি।

বানারীপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, সৈয়দকাঠী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী উত্তম ঘরামীর বিরুদ্ধে দুইজন প্রতিদ্বন্দ্বী আচরণবিধি ভঙ্গের অভিযোগ করেছেন। এ ঘটনা তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর