২১ নভেম্বর, ২০২১ ১৬:০২

লাগামহীন দ্রব্যমূল্যের প্রতিবাদে লিফলেট নিয়ে সড়কে বিএনপি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

লাগামহীন দ্রব্যমূল্যের প্রতিবাদে লিফলেট নিয়ে সড়কে বিএনপি

ডিজেল, কেরোসিন, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম অস্বাভাবিক বৃদ্ধি এবং গণপরিবহনে ভাড়া বাড়ানোর প্রতিবাদ জানিয়ে লিফলেট বিতরণ করেছে রাজশাহী মহানগর বিএনপি। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর শহীদ কামারুজ্জামান চত্বর থেকে এই কর্মসূচি শুরু করা হয়। 

কর্মসূচির শুরুতেই দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয়। এরপর ফুটপাত ও সড়কে হেঁটে হেঁটে পথচারী, রিকশাচালক, যাত্রী দোকানদার, ব্যবসায়ীসহ সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণ করেন বিএনপি নেতাকর্মীরা।

এছাড়া কর্মসূচি থেকে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার দাবি জানিয়ে সবার কাছে বিভিন্ন বক্তব্য তুলে ধরেন নেতৃবৃন্দ। বিএনপি নেতাকর্মীরা শহীদ কামারুজ্জামান চত্বর থেকে নিউ মার্কেট হয়ে রাণীবাজার সড়ক পর্যন্ত ঘুরে ঘুরে মানুষের হাতে লিফলেট তুলে দেন। 

এ সময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টুসহ মহানগর বিএনপি, ছাত্রদল ও যুবদলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর