৩ ফেব্রুয়ারি, ২০২২ ১৩:১৫

‘দেনাদারেরাই মহসিন খানের বিরুদ্ধে মামলা করেছিলেন’

অনলাইন ডেস্ক

‘দেনাদারেরাই মহসিন খানের বিরুদ্ধে মামলা করেছিলেন’

ব্যবসায়ী আবু মহসিন খান ব্যবসায়িক লেনদেন নিয়ে খুবই হতাশাগ্রস্ত ছিলেন। তিনি যাদের কাছ থেকে টাকা পেতেন, তারাই উলটা তার বিরুদ্ধে মামলা করেছিলেন বলে জানিয়েছে পুলিশ।  

এর আগে গতকাল বুধবার রাজধানীর ধানমন্ডিতে আবু মহসিন খান (৫০) নামে এক ব্যবসায়ী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেন। এ সময় তিনি নিজ পিস্তল মাথায় ঠেকিয়ে গুলি চালান। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করেছে পুলিশ।

এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ধানমন্ডি জোনের এসি আব্দুল্লাহ আল মাসুম বলেন, ‘আমরা যে আলামত পেয়েছি, তাতে ব্যক্তিগত লাইসেন্স করা পিস্তল দিয়ে পূর্বপরিকল্পিতভাবে আত্মহত্যা করেছেন বলেই মনে হচ্ছে। ব্যবসায়িক কিছু লেনদেনে তিনি খুব হতাশাগ্রস্ত ছিলেন। যাদের কাছ থেকে টাকা পেতেন, উনারা উলটা তার নামে মামলা করেছেন বলে আমরা দেখেছি। এগুলো নিয়ে তিনি আসলে ব্যক্তিগতভাবে খুব হতাশাগ্রস্ত ছিলেন।’

প্রসঙ্গত, আবু মহসিন খান মাথায় গুলি করার আগে ফেসবুক লাইভে বার্ধক্যের নিঃসঙ্গতা, পরিবার নিয়ে হতাশার কথা বলেন। এক নিকটাত্মীয়দের মৃত্যুর কথা উল্লেখ করে দুঃখও প্রকাশ করেন তিনি। নিজের নিঃসঙ্গতার কথা বলতে গিয়ে মহসিন বলেন, আমার এক ছেলে থাকে অস্ট্রেলিয়ায়। আমার ভয় করে যে আমি বাসায় মরে পড়ে থাকলে, লাশ পচে গেলেও কেউ হয়ত খবর পাবে না। তিনি পেশায় ছিলেন ব্যবসায়ী। তবে ক্যান্সারে আক্রান্ত মহসিনের ব্যবসা এখন বন্ধ বলে জানা গেছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর