৭ মার্চ, ২০২২ ১৬:১৬

এনডিএফ বিডি’র নারী বিতর্ক উৎসব কাল

প্রেস বিজ্ঞপ্তি

এনডিএফ বিডি’র নারী বিতর্ক উৎসব কাল

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ’র নারী শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে, ‘৭ম এনডিএফ বিডি নারী বিতর্ক উৎসব-২০২২’। বাংলাদেশের নারী বিতার্কিকদের অংশগ্রহণে ভার্চুয়াল এই আয়োজনটি অনুষ্ঠিত হবে আগামীকাল মঙ্গলবার রাত ৮টা থেকে।

আয়োজনে থাকছে উদ্বোধনী ও আলোচনা পর্ব, প্রদর্শনী বিতর্ক, সফল নারীদের ভার্চুয়াল সম্মাননা প্রদান ও সফলতার গল্প, সাংস্কৃতিক পরিবেশনা ও সমাপনী পর্ব। এই আয়োজনের মাধ্যমে তিনজন বিতার্কিককে শিক্ষা ও সামাজিক অবদানে অনবদ্য ভূমিকা পালন করার জন্য এনডিএফ বিডি বেস্ট কন্ট্রিবিউটার অ্যাওয়ার্ড-২০২২ প্রদান করা। মর্যাদাপূর্ণ এই সম্মাননা পাচ্ছেন- ড. তারান্নুম আফরীন, সুস্মিতা চৌধুরী ও রুদাবা নওশিন।

আয়োজনে কনভেনর হিসেবে দায়িত্ব পালন করছেন এনডিএফ বিডি’র দপ্তর সম্পাদক ও সরকারি তিতুমীর কলেজ বিতর্ক ক্লাবের সাংগঠনিক সম্পাদক লুভনা আক্তার। কো-কনভেনর হিসেবে দায়িত্ব পালন করছেন-শাকিলা দিল আফরোজ মিষ্টি (রাজশাহী জোন), বিলকিস বারি (ঢাকা জোন), সুমাইয়া ইসলাম (কুষ্টিয়া জোন), তাসনিম দিবা (খুলনা জোন), আজমেরি কনা (রংপুর জোন), আফিয়া তাবাসসুম তুকাশা, (ময়মনসিংহ জোন), হেরা ফালাক আলীশা (চট্টগ্রাম জোন), জান্নাতুত তাহিরা (বরিশাল জোন), মারজানা হেলাল (সিলেট জোন) প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর