১৭ মার্চ, ২০২২ ২০:২৫

ডিসকো ক্লাবে অভিযান চালিয়ে ২৮৮ জনকে গ্রেফতার

অনলাইন ডেস্ক

ডিসকো ক্লাবে অভিযান চালিয়ে ২৮৮ জনকে গ্রেফতার

ডিসকো ক্লাবে অভিযান চালিয়ে ২৮৮ জনকে গ্রেফতার। ফাইল ছবি

গাজীপুরে ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন একটি ডিসকো ক্লাবে অভিযান চালিয়ে ২৮৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল বুধবার (১৬ মার্চ) রাতে যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গাজীপুর জেলা প্রশাসন ও মেট্রোপলিটন পুলিশ।

গ্রেফতারদের মধ্যে ২৭৭ জনকে জুয়া আইনে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বাকি ১১ জনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন শহীদ খান জজ (৫০), দেলোয়ার হোসেন (৪০), রতন চন্দ্র সাহা (৫০), নজরুল ইসলাম আকন্দ (৪৫), জয়নাল আবেদীন ফকির (৪৩), নারায়ন চন্দ্র গৌর মানিক (৩৫), আল ইমরান (৪৫), আব্দুল মান্নান (৫৫), তোফায়েল আহমদ (৩২), আবুল বাশার (৪৩) ও রাশেদুল ইসলাম (৩২)।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন একটি ডিসকো ক্লাবে অভিযান চালানো হয়। গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান ও জাহিদ বিন কাশেম এ অভিযান পরিচালনা করেন। এ ছাড়া গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান (অপরাধ-উত্তর) ও ইলতুৎমিশের (অপরাধ-দক্ষিণ) নেতৃত্বে অন্যান্য কর্মকর্তাসহ ৮০ জন পুলিশ সদস্য এতে অংশ নেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান সংবাদমাধ্যমকে জানান, জুয়া খেলা ও অন্যান্য অপরাধে মোট ২৮৮ জনকে গ্রেফতার করা হয়। পরে তল্লাশি চালিয়ে ২১০পিস ইয়াবা, এক কেজি গাঁজা, কেরু কোম্পানির ৪ বোতল ইম্পেরিয়াল হুইস্কি ও ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর