১৪ এপ্রিল, ২০২২ ১৯:৪৩

রূপায়ণ সিটি উত্তরায় বৈশাখে সাহরী অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

রূপায়ণ সিটি উত্তরায় বৈশাখে সাহরী অনুষ্ঠিত

বুধবার দিবাগত রাত ১২টার পরে বাংলা নববর্ষ শুরু হওয়ায় বাংলা নতুন বছরকে স্বাগত জানাতে ও বাঙালির জীবনে নতুন বছরের আনন্দকে আরও রাঙিয়ে দিতে দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরায় বৈশাখে সাহরী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

রূপায়ণ সিটি উত্তরার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম মাহবুবুর রহমান সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশে প্রথম এ রকম একটি আয়োজন রূপায়ণ সিটি উত্তরা করছে। পহেলা বৈশাখ বাঙালী জাতির অবিচ্ছেদ্য অংশ। আমরা চেষ্টা করেছি, মাহে রমজানের ভেতর বৈশাখী অনুষ্ঠানের সমন্বয় করা।  
 
অনুষ্ঠানে রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল বলেন, আমাদের উদ্দেশ্য ছিল আবাসন খাতে ভিন্ন কিছু করা। বাঙালী জাতির সংস্কৃতি এবং মেলবন্ধন ও ভালোবাসা একটি অন্যতম গুণ। এটাই আবাসনের মাধ্যমে আমরা বাংলাদেশ এবং বিশ্বব্যাপী তুলে ধরতে চাই। আবাসনের মাধ্যমে বাংলাকে ছড়িয়ে দিতে হবে বিশ্বব্যাপী। 

অনুষ্ঠানে আগত সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানান মাহির আলী খান রাতুল। এ সময় রূপায়ণ গ্রুপের শেয়ারহোল্ডার ডিরেক্টর এবং রাতুল প্রোপার্টিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নওরীন জাহান মিতুল, রূপায়ণ সিটি উত্তরার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম মাহবুবুর রহমান, রূপায়ণ সিটি উত্তরার ডিরেক্টর (সেলস) রেজাউল হক লিমন, রূপায়ণ সিটি উত্তরার হেড অব মার্কেটিং গোস্বামী অসীম রঞ্জনসহ বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরায় অনুষ্ঠিত এই বর্ষবরণে ধর্মীয় অনুভূতির মিশেলে সাহরীতে ছিল পান্তা ইলিশ ও হরেক রকম ভর্তা গ্রাম বাংলার ঐতিহ্যবাহী সব খাবার। এছাড়াও অঙ্কণ করা হয়েছে আলপনা এবং সাজানো হয়েছে বৈশাখী আমেজ দিয়ে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর