৬ মে, ২০২২ ১৪:৪৮

বরিশাল মহানগর মহিলা দলের নতুন কমিটি প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন

ত্যাগীদের মূল্যায়নের দাবি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল মহানগর মহিলা দলের নতুন কমিটি প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন

বরিশাল মহানগর মহিলা দলের সদ্য ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন করেছে মহানগর বিএনপি’র সাবেক মহিলা বিষয়ক সম্পাদক শরীফ তাসলিমা কালাম পলি। তিনি এর আগে বরিশাল সিটি করপোরেশনে একাধিকবার সংরক্ষিত কাউন্সিলর এবং প্যানেল মেয়র ছিলেন। 

আজ শুক্রবার সকাল ১১টায় নগরীর পশ্চিম কাউনিয়া হাজেরা খাতুন স্কুল সড়কে তাসলিমা কালাম পলির নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে পলি বলেন, গত ১ যুগে দলের দুঃসময়ে আন্দোলন-সংগ্রামে অংশ নিয়ে জেলজুলুম ও নির্যাতনভোগীদের উপেক্ষা করে জেলা কমিটির একজন নেত্রীকে নিয়ে মহানগর মহিলা দলের কমিটি গঠন করা হয়েছে। অথচ ওই নেত্রী মহানগর মহিলা দলের রাজনীতিতে কখনও অংশগ্রহণ করেনি। মহানগর মহিলা দলের নতুন কমিটি বাতিল করে ত্যাগীদের হাতে নেতৃত্ব তুলে দেয়া না হলে আগামীতে ত্যাগী নেতাকর্মীরা দল থেকে হারিয়ে যাবে। এ বিষয়ে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সুদৃষ্টি কামনা করেন তিনি। 

সংবাদ সম্মেলনে মহানগর মহিলা দলের সাবেক নেত্রী আফরোজা পারভীন, রাবেয়া বেগম ও সালমা বেগমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

গত ১ মে বরিশাল জেলা (দক্ষিণ) মহিলা দলের সাবেক সভাপতি ফারহানা তিথিকে সভাপতি এবং পাপিয়া পারভীনকে সাধারণ সম্পাদক করে মহানগর মহিলা দলের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে মহানগর মহিলা দলের নবগঠিত কমিটির সভাপতি ফারহানা তিথি বলেন, এখন পর্যন্ত কাউকে বাদ দেয়া হয়নি। দলের সকল পর্যায়ে নেতাকর্মীদের সভা ডেকে সবার মতামত নিয়ে কমিটি পূর্ণাঙ্গ করা হবে। তবে সবাইকে কেন্দ্রের নেতৃত্ব ও সিদ্ধান্ত মেনে দল করতে হবে। সংবাদ সম্মেলন করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করা হয়েছে বলে তিনি মনে করেন।  


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর