১ জুন, ২০২২ ১৪:১০

দোকানের বিরোধ নয়, পরকীয়ার কারণে দেলোয়ারকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

দোকানের বিরোধ নয়, পরকীয়ার কারণে দেলোয়ারকে হত্যা

রংপুরের পীরগাছায় বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ফারুক মিয়া আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে ফারুক স্বীকার করেছে তার স্ত্রীর সাথে দেলোয়ারের পরকীয়ার ক্ষুব্ধ হয়ে তাকে হত্যা করেছে। 

মঙ্গলবার সন্ধ্যার পরে রংপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ আবু হেনা সিদ্দিকীর নিকট ফারুক মিয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ। 

তিনি বলেন আদালত সূত্রে জানতে পেরেছি স্ত্রীর পরকীয়ার কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে। গত রমজান মাসে পরকীয়ার কারণে ফারুক মিয়ার সাথে তার স্ত্রীর বিচ্ছেদ ঘটলে ৩ সন্তান নিয়ে ফারুক মিয়ার মাঝে ক্ষোভ দেখা দেয়। ক্ষেভের কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে। 

পুলিশ মঙ্গলবার সকালে রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গিরহাট এলাকা থেকে ফারুক মিয়াকে গ্রেফতার করে। প্রাথমিক স্বীকারোক্তির ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে দেলোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের ঘটনায় ফারুকের ছোট ভাই সবুজ মিয়া (৩৫), শফিকুল ইসলাম (৪০) ও রনজু মিয়া (৩০) নামে ৩ জনকে গ্রেফতার করে। হত্যার ঘটনায় এ পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের স্ত্রী আনোয়ারা বেগম বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর