৩ জুন, ২০২২ ২০:২২

বড় পদ দেওয়ার কথা বলে ধর্ষণচেষ্টার অভিযোগ, কাউন্সিলর গ্রেফতার

টঙ্গী প্রতিনিধি

বড় পদ দেওয়ার কথা বলে ধর্ষণচেষ্টার অভিযোগ, কাউন্সিলর গ্রেফতার

প্রতীকী ছবি

টঙ্গীতে বাংলাদেশ মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির এক নেত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গাজীপুর সিটি কপোরেশনের ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদকে আজ শুক্রবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ। কাউন্সিলরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ। 

এরপর মামলা প্রত্যাহারের দাবিতে থানা ফটকে অবস্থান কর্মসূচি পালন করেন ৪৯নং ওয়ার্ডবাসী। পরিবারের দাবি, যড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেওয়া হয়েছে কাউন্সিলরকে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ‘কাউন্সিলর ফারুক আহমেদের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল ওই শ্রমিকলীগ নেত্রীর। তারা একে অপরের বাসায় যাতায়াত করতেন। গত ২৩ মে সকাল ১০টার দিকে কাউন্সিলর ফারুক ওই শ্রমিক লীগ নেত্রীকে দলীয় বড় পদ এনে দেওয়ার কথা বলে তার বাসায় যান। পরে বাসায় একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন তিনি। 

এ ঘটনার পর শুক্রবার সকালে ওই নেত্রী ধর্ষণচেষ্টার একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর পুলিশ অভিযুক্ত কাউন্সিলর ফারুক আহমেদকে থানায় নিয়ে যায়। 

ওই নেত্রী বলেন, ‘কাউন্সিলের সঙ্গে আমার ভালো সম্পর্ক ছিল। প্রয়োজনে আমরা একে অপরের বাসায় গিয়েছি। তিনি ঘটনার দিন বাসায় এসে আমাকে ধর্ষণের চেষ্টা করেন।’ 

এ বিষয়ে কাউন্সিলর ফারুক আহমেদের সঙ্গে কথা বললে তিনি বলেন, ‘এসব মিথ্যা, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে। আমি এর বিচার চাই।’

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
     

 

 
 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর